স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুই আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রীকে দুই দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই আসামিকে দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ জানুয়ারি) জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদের আদালতে আসামি তৌসিফ ও আফজালকে হাজির করে প্রত্যেককে সাতদিনের করে রিমাণ্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে দুই আসামিকে দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান  জানান, গত বৃহস্পতিবার (৯ জানুয়ারি) ধর্ষণকারী তৌসিফ ওই ছাত্রীকে ৫০০ টাকা ধার পরিশোধের কথা বলে ডেকে এনে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যান। পরে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় দু’দিন আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করার পর শুক্রবার (১০ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের রাস্তায় ফেলে যান। পরে ওই ছাত্রীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় তৌসিফ, আফজাল, আবু সুফিয়ান সোহান ও তানভীরসহ চারজনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে পুলিশ তৌসিফ ও আফজালকে গ্রেফতার করে।

এদিকে মামলার অপর আসামি আবু সুফিয়ানকে ফেনসিডিলসহ আশুগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। অপর আসামি তানভীরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি মাহামুদুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *