পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

ভোলার বোরহানউ‌দ্দিন উপ‌জেলায় পুকুর থে‌কে ফা‌হিমা বেগম (৩০) না‌মে এক গৃহবধূর লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। এ ঘটনার পর তার স্বামী পলাতক র‌য়ে‌ছেন। ত‌বে ফা‌হিমার দেবর নু‌রে আলম‌কে জিজ্ঞাসাবা‌দের জন্য হেফাজ‌তে নেওয়া হ‌য়ে‌ছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকা‌লে ওই গ্রা‌ম থে‌কে তার লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ। ‌বোরহানউ‌দ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক এ তথ্য নিশ্চিত করেন।

নিহত ফা‌হিমা বোরহানউ‌দ্দিন উপ‌জেলার সাচড়া ইউ‌নিয়‌নের ৫নং ওয়া‌র্ডের রাম ক্যাশব গ্রা‌মের মো. নজরুল ইসলা‌মের স্ত্রী। তার তিনটি সন্তা‌ন রয়েছে।

‌ফা‌হিমার ভাই মো. আক্তার ও স্থানীয়রা জানান, গত ১০ বছর আগে পাশের বা‌ড়ির বেকারি ব্যবসায়ী মো. নজরুল ইসলা‌মের সঙ্গে পা‌রিবা‌রিকভা‌বে ফাহিমার বি‌য়ে হয়। বি‌য়ের পর থে‌কে কার‌ণে-অকার‌ণে ফা‌হিমা‌কে মারধর কর‌তো নজরুল। গত ছয় মাস আগে নজরুল এক‌টি মে‌য়ে‌কে গোপ‌নে বি‌য়ে ক‌রে। এ নি‌য়ে তা‌দের মা‌ঝে নতুন ক‌রে গণ্ডগোল বা‌ধে। প্র‌ায়ই নজরুল ফা‌হিমা‌কে মারধর কর‌তো।

তারা আরও জানান, সোমবার সন্ধ্যায় ফা‌হিমার মা ফু‌লোরা বেগম ওই বা‌ড়ি‌তে গিয়ে মে‌য়ের সঙ্গে কথা ব‌লে চ‌লে আসেন। এরপর রা‌তে কী হ‌য়ে‌ছে তা জানেন না তারা। মঙ্গলবার সকা‌লে তা‌দের বা‌ড়ির সাম‌নের পুকু‌রে ফা‌হিমার লাশ দেখ‌তে পে‌য়ে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। নিহ‌তের প‌রিবা‌রের দাবী, নজরুল ফা‌হিমা‌কে হত্যা ক‌রে লাশ পুকু‌রে রে‌খে পা‌লি‌য়ে গে‌ছে।

‌বোরহানউ‌দ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, ‘খবর পে‌য়ে আমরা লাশ পুকুর থে‌কে উদ্ধার ক‌রে‌ছি। ময়নাতদন্তের জন্য মরদেহ ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদ‌ন্তের রি‌পোর্ট পাওয়ার পর নি‌শ্চিত হওয়া যা‌বে। ‌’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *