উত্তরায় ফ্ল্যাট থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

রাজধানীর উত্তরার ১৪ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাট থেকে কাজী গোলাপ হোসেন (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে খবর পেয়ে পশ্চিম থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।
নিহত গোলাপ বাবলু পরিবহনের আব্দুল্লাহপুরের কাউন্টার মাস্টার ছিলেন। দেশের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির সপ্তম তলায় স্ত্রী ও মেয়েকে নিয়ে থাকতেন তিনি।

ওই বাড়ির কেয়ারটেকার রফিকুল ইসলাম ও তার স্ত্রী দীপা জানান, গোলাপের স্ত্রী ও মেয়ে ৮-১০ দিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে গেছেন। এসময় তিনি একাই বাসায় ছিলেন।
তারা বলেন, গোলাপের স্ত্রী আজ সকালে তাদের ফোন দিয়ে জানান, তার স্বামীর মোবাইল বন্ধ রয়েছে। তার কোনও খবর পাওয়া যাচ্ছে না।

এরপর কেয়ারটেকারের স্ত্রী দীপা গোলাপের ফ্ল্যাটে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। তবে একটি জানালা খোলা থাকায় ভেতরে রক্তাক্ত অবস্থায় গোলাপের লাশ পড়ে থাকতে দেখেন।

কেয়ারটেকার রফিকুল বলেন, পশ্চিম থানা-পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে আসে। গলাকাটা ও নাড়িভুঁড়ি বের হয়ে এসেছে, এমন অবস্থায় বিছানা থেকে গোলাপের লাশ উদ্ধার করা হয়।

উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিক বলেন, খবর পেয়ে উত্তরা পশ্চিম থানার ওসি পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক সুরতহালের কাজ চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *