কক্সবাজার থেকে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার, নারীসহ গ্রেফতার ২

কক্সবাজার থেকে অপহৃত সংগ্রাম মজুমদার (২) নামে এক শিশুকে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থেকে উদ্ধার করেছে র‌্যাব-৭। এ সময় এক নারীসহ দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া শিশুর নাম সংগ্রাম মজুমদার (০২)। সে নোয়াখালী জেলার চরজব্বার থানার হাজিপুর গ্রামের সনেক মজুমদারের (৩৮) ছেলে। বর্তমানে তার পরিবার কক্সবাজারের ভাড়া বাসায় বসবাস করছে।

শুক্রবার দুপুরে নগরের চান্দগাঁও থানাধীন ইসমাইলের কলোনি থেকে ওই শিশুকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুই অপহরণকারীরা হলেন- কক্সবাজার সদর থানার খুরুস্কুল ডেইল পাড়া দক্ষিণের বাসিন্দা মৃত দেলোয়ার হোসেনের স্ত্রী মায়েশা বেগম (৩৫) ও চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার মৃত সৈয়দ আহম্মেদের ছেলে সালেহ আহম্মদ (২৯)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ‘গত ২০ নভেম্বর কক্সবাজারের ভাড়া বাসা হতে সনেক মজুমদার নামে এক ব্যক্তির দুই বছরের সন্তান সংগ্রাম মজুমদারকে অপহরণ করে নিয়ে যায় তারই বাসার গৃহপরিচারিকা মায়েশা বেগম। পরে অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। গতকাল সনেক মজুমদার র‌্যাব-৭ কে এই বিষয়ে অভিযোগ করেন। অভিযোগ পেয়েই তদন্তে নামে র‌্যাব-৭। প্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানাধীন ইসমাইলের কলোনিতে অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই অপহরণকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজারের সদর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *