চাঁদপুরে ৩ হাজার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

চাঁদপুর: জেলায় তিন হাজার ইয়াবা ট্যাবলেটসহ মো. রাজু শরীফ (২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১২ নভেম্বর) ভোরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাইতুল নূর জামে মসজিদের সামনের পাকা রাস্তার ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মো. রাজু শরীফ পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মৃত ইসমাইল শরীফের ছেলে।

পুলিশ জানায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের দিক নির্দেশনায় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শেখ মুহসীন আলমের তত্ত্বাবধানে এসআই মো. মামোনুর রশীদ, এএসআই মো. অহিদ উল্লাহর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল মাদক অভিযান পরিচালনা করে।

গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনে পাকা রাস্তার ওপর থেকে মাদক কারবারি রাজুকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার পরিহিত জিন্স প্যান্টের দুটি পকেট থেকে কালো কস্টেপ দ্বারা মোড়ানো দুইটি পোটলায় তিন হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ইয়াবাগুলোর আনুমানিক মূল্য নয় লাখ টাকা।
গ্রেপ্তার রাজু জানায়, তিনি দীর্ঘ দিন ধরে বিভিন্ন স্থান থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিলেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মামলা দায়েরের পর গ্রেপ্তার মাদক কারবারিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *