ছিনতাই করতে গিয়েই কাভার্ড ভ্যান চালককে হত্যা, স্বীকারোক্তি আসামিদের

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের উদ্দেশ্যেই ছুরিকাঘাতে কাভার্ড ভ্যান চালক সিরাজুল ইসলামকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। রবিবার (৫ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ ও পটুয়াখালী এলাকা থেকে এ মামলার চার আসামিকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার খ-অঞ্চল মেহেদী ইমরান সিদ্দিকী জানান, গ্রেফতারকৃতরা পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছে।

গ্রেফতারকৃতরা হলো– মো. লাল মিয়া ওরফে সাগর ওরফে লালু (২৫), মো. ইয়াছিন ওরফে পপো (১৮), মো. শাহীন (২৬) ও মো. নাজমুজ সাকিব ওরফে অনীক (১৫)।

সোমবার দুপুরে মেহেদী ইমরান সিদ্দিকী এক সংবাদ সম্মেলনে জানান, গ্রেফতারকৃতরা কীভাবে কাভার্ড ভ্যান চালককে হত্যা করেছে তার বর্ণনা দিয়েছে। তারা পেশাদার ছিনতাই চক্রের সদস্য। এই চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন– সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার।

উল্লেখ্য, গত ১ জানুয়ারি বুধবার ভোররাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ইউটার্ন এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ড ভ্যান চালক সিরাজুল ইসলাম নিহত হন। এ ঘটনায় ওই কাভার্ড ভ্যানের হেলপার রাজু হাওলাদার বাদী হয়ে শুক্রবার সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *