টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুবেল নামে এক মাদককারবারি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড কার্তুজ, এক রাউন্ড খালি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। রুবেল টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া জুম্মাপাড়া এলাকার মো. সিদ্দিকের ছেলে।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব সিটিভি২৪ কে জানান, ইয়াবার বড় একটি চালান খালাসের গোপন খবর পেয়ে র‌্যাবের একটি দল টেকনাফ সদরের বড় হাবিবছড়া সংলগ্ন মেরিন ড্রাইভ এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদককারবারিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে র‌্যাবের দুই সদস্য আহত হন। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ, এক রাউন্ড খালি গুলির খোসাসহ গুলিবিদ্ধ এক মাদককারবারিকে উদ্ধার করা হয়। পরে তাকে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুবেল টেকনাফ থানার দুই লাখ পিস ইয়াবা উদ্ধার মামলার পলাতক আসামি। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান কমান্ডার শাহেদ মাহতাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *