সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় নিয়ে সংঘর্ষে যুবক নিহত

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করা নিয়ে দ্বন্দ্বের জেরে দু’পক্ষের সংঘর্ষে সুজন শেখ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহতের বাবা মজিবর শেখসহ আহত হয়েছেন আরও দুজন। তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার পশ্চিম বাহাড়া গ্রামে এ ঘটনা ঘটে। কাশিয়ানী-মুকসুদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন ভূঞা এসব তথ্য জানান।

পুলিশ ও এলাকাবাসী জানান, পশ্চিম বাহাড়া গ্রামে মুন্সী ও মাতবর বংশের মধ্যে আগে থেকেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ছিল। রবিবার (১২ এপ্রিল) সামাজিক দূরত্ব বজায় রেখে এশার নামাজ আদায় করা নিয়ে মুন্সী গ্রুপের মজিবর শেখ এবং মাতবর গ্রুপের মতির মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আজ সকাল ৭টায় দুই বংশের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় মুন্সী বংশের সমর্থক ও মজিবর শেখের ছেলে সুজন শেখ পতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মজিবর শেখ ও তুষার শেখ আহত হন।

সহকারী পুলিশ সুপার জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় সবর সরদার নামে একজনকে পুলিশ আটক করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার প্রস্তিতিও চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *