সিলেটে সাড়ে ৭ লাখ টাকার ইয়াবা উদ্ধার, আটক ৩

সিলেট নগরে এসে আটক হলো সীমান্ত দিয়ে আসা ইয়াবার চালান। একই সঙ্গে ইয়াবা ব্যবসায় জড়িত তিন যুবককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে তাদের ব্যবহৃত প্রাইভেটকার। আর সঙ্গে থাকা ট্রাভেল ব্যাগ থেকে ইয়াবার চালান জব্দ করা হয়।

আটকরা হলেন- বিয়ানীবাজার উপজেলার নয়াগ্রামের মৃত আব্দুল মান্নান খানের ছেলে রেদোয়ান খান (২৮), গোলাপগঞ্জের রায়ঘরের আবুল হোসেন খানের ছেলে বাবর হোসেন খান (২৬) ও একই গ্রামের সাহাবুদ্দিন আহমদের ছেলে মোশারফ হোসেন (৩১)।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করে বলেন, মহানগরের বিমানবন্দর থানা পুলিশ পূর্ব পীরমহল্লা লিচুবাগান সড়কে চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-১৪-০১৮৩) থামিয়ে তল্লাশি চালায়। কারে বসা ছিল তিন যুবক। তাদের কাছে থাকা একটি ট্রাভেল ব্যাগ থেকে দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে আটকদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করে পুলিশ।

সিলেট মহানগর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসায় জড়িত। চালানটি তারা জকিগঞ্জ থেকে এনেছেন। সেখানের স্থানীয় এক লোক সাপ্লাইয়ার। ওপার (ভারত) থেকে ইয়াবা এনে বিভিন্নজনের মাধ্যমে শহরে আসে।

এই সিন্ডিকেটে আরো অনেকে জড়িত। তাদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *