স্ত্রীকে খুন করে বস্তায় লাশ ভরে পলায়ন: স্বামীর মৃত্যুদণ্ড

কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার পর লাশ বস্তায় ভরে ফেলে পালিয়ে যাওয়ার ঘটনায় স্বামী আব্দুল কাদেরকে (২৮) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুল কাদের খোকসা উপজেলার দেবীনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় আসামি নিজ বাড়িতে স্ত্রী মিলি খাতুনকে (২০) মাথায় আঘাত ও শ্বাসরোধে হত্যা করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় লাশ রেখে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত মিলি খাতুনের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে খোকসা থানায় আব্দুল কাদেরের বিরুদ্ধে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ৩১ মে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুল হালিম জানান, খোকসা থানার চাঞ্চল্যকর যৌতুক ও নির্যাতন করে হত্যার এ মামলাটিতে আসামির বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে। এ কারণে আসামি আব্দুল কাদেরকে মৃত্যুদণ্ডসহ এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *