সড়ক দুর্ঘটনায় ২ ও সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জের সলঙ্গায় পিকআপ ও নসিমনের সংঘর্ষে দু’জন নিহত ও তিন জন আহত হয়েছেন। হতাহতদের পরিচয় জানা যায়নি। এদিকে,  উল্লাপাড়ায় মাছ ছাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ফলার আঘাতে শাহ আলম (৩২) নামে এক তাঁত শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের  উপ-পরিচালক মঞ্জিল হক ও হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন জানান, সকালে মহিষলুটি থেকে মাছ নিয়ে একটি নসিমন গোজাব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত ও তিন জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। যানবাহন দু’টি জব্দ এবং লাশ হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে।

এদিকে, উল্লাপাড়ার সংঘর্ষের ঘটনায় তিন জন আহত হয়েছেন।  সোমবার রাতে উপজেলার সলপ ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই আব্দুল আলীম জানান, একটি খাস পুকুরে মাছ ছাড়াকে কেন্দ্র করে (সোমবার) সকালে শাহ-আলমের সঙ্গে একই গ্রামের আলী সাহার তর্কাতর্কি হয়। এরই জের ধরে রাতে খাওয়া দাওয়া শেষ করে বাজারের দিকে যাওয়ার পথে শাহ আলমের ওপর হামলা চালায় আলী সাহা ও তার লোকজন। এসময় শাহ আলমের বাবা আব্দুল জব্বারসহ স্বজনেরা এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। এক পর্যায়ে আলী সাহার লোকজন ধারালো ফলা দিয়ে শাহ আলমের পেটে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান,  শাহ আলমের নিহত হওয়ার খবর পাওয়ার পর ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *