১২শ’ টাকার জন্য রোহিঙ্গার হাতে রোহিঙ্গা খুন

কক্সবাজারের টেকনাফ উপজেলায় টাকা নিয়ে কথাকাটি”র জের ধরে এক রোহিঙ্গার হাতে অপর এক রোহিঙ্গা নিহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং পুটিবনিয়া রোহিঙ্গা শিবিরে এই ঘটনা ঘটে।

নিহত  আবু তৈয়ব(৩৫) উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকার বাসিন্দা মো. আলমের পুত্র।

তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, আবু তৈয়ব হোয়াইক্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প ডি-ব্লকে বোনের বাসায় বসবাস করে আসছিলেন। খবর শুনে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করেছে।

২২ বছর বয়সী খুনি রোহিঙ্গা সন্ত্রাসী ছৈয়দুল আমিনকে ক্যাম্পে বসবাসরত রোহিঙ্গাদের সহযোগিতায় আটক করতে সক্ষম হয়েছে পুলিশ জানান ওসি প্রদীপ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পুটিবনিয়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের ডি-৩ ব্লকের বাসিন্দা রশিদ আহমদের ছেলে ছৈয়দুল আমিন ও নিহত মোহাম্মদ আবু তৈয়ব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তৈয়বের কাছে ১ হাজার ২০০ টাকা পেতেন আমিন। শুক্রবার সন্ধ্যায় পাওনা এই টাকা নিয়ে কথা-কাটাকাটি হয় দুজনের। একপর্যায়ে আমিন দা এনে তৈয়বের ঘাড়ে কোপ দেন। তৈয়ব রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে আমিন পালিয়ে যান। পরে স্থানীয়রা আহত অবস্থায় তৈয়বকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *