দিঘীনালা থেকে ৭০ বস্তা চাল উদ্ধার, আটক-১

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ছোটমেরুং বাজারে অবৈধভাবে খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি) ৭০ বস্তা চাল ক্রয়ের অভিযোগে ১ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

দিঘীনালা থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার দে জানান সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ উল্লাহর অভিযানে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৭০ বস্তা (৩০কেজি) চাল জব্দ করা হয়। এসময় ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেনকে (দুলু) আটক করা হয়।

ধারণা করা হচ্ছে ডিলার জহির চালগুলো দেলোয়ারের নিকট বিক্রয় করে দিয়েছে। আটককৃত ব্যবসায়ী ছোটমেরুং এলাকার সওদাগর পাড়ার মো. আব্দুর রাজ্জাকের পুত্র।

এদিকে অভিযানের খবর পেয়ে খাদ্যবান্ধব কর্মসূচির মেরং ইউনিয়নের ডিলার ও মেরুং (দক্ষিণ) ইউনিয়ন  ছাত্রলীগের সভাপতি  মো. জহির পলাতক রয়েছে।

এ বিষয়ে দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধভাবে খাদ্যবান্ধব কর্মসূচির চাল মজুদের অভিযোগে ৭০ বস্তা চাল জব্দ করা হয়েছে। এবং একজনকে আটক করা হয়েছে। তাদের বিরূদ্ধে দিঘীনালা থানায় মামলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *