বান্দরবানে কাশি ও গলা ব্যাথায় এক ব্যক্তির মৃত্যু

বান্দরবানের লামা উপজেলায় কাশি ও গলা ব্যাথায় এক ব্যক্তির (৪০) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে পৌরসভার নয়াপাড়া গ্রামে নিজ বাড়িতে ওই ব্যক্তির মৃত্যু হয়।

খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক মৃতের নমুনা সংগ্রহ করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম, থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল জানান, গত কয়েকদিন ধরে তিনি কাশি ও গলা ব্যাথায় ভুগছিলেন। এক পর্যায়ে মঙ্গলবার সকাল ৯টার দিকে মারা যান তিনি। এর আগেরদিন সোমবার দুপুরে করোনাভাইরাসের উপসর্গের খবর পেয়ে উপজেলা ও পুলিশ প্রশাসন ওই ব্যক্তির বাড়ি লকডাউন করে দেয়।

এ বিষয়ে লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদদুল হক বলেন, “মৃত ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত কিনা, তা নিশ্চিত করতে নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রফিক্যাল অ্যান্ড এনফেকসাস ডিজিজি (বিআইটিআইডি) চট্রগ্রামে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।”

উল্লেখ্, এর আগেও করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে পৌরসভা এলাকার লামামুখ গ্রামের দুই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *