দুই শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে চবি’র ছাত্র উপদেষ্টা

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুই শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ।

শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন চবির মৃত্তিকা বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাসির উদ্দিন সুমন এবং ১৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ আল নাহিয়ান রাফিকে দেখতে যান তিনি।

নাসির উদ্দিন সুমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের গত কমিটির সহ-সভাপতি এবং ছাত্রলীগের বগি ভিত্তিক সংগঠন সিএফসি গ্রুপের নেতা। আব্দুল্লাহ আল নাহিয়ান রাফিও ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট।

দুই শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে চবির ছাত্র উপদেষ্টা।
                                                দুই শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে চবির ছাত্র উপদেষ্টা।

অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ জানান, চমেক হাসপাতালে চিকিৎসাধীন আমাদের দুই শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ-খবর নিতে হাসপাতালে গিয়েছিলাম। দুজনের শারিরীক অবস্থা উন্নতির দিকে এগোচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

তিনি বলেন, উপাচার্য ম্যাম আহত শিক্ষার্থীদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। তাদেরকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল সহায়তা প্রদানের আশ্বাস দিয়েছেন।

গত রোববার (০২ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইটের অদূরে হাটহাজারীর এগারো মাইল এলাকায় হামলার শিকার হন ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন সুমন এবং আব্দুল্লাহ আল নাহিয়ান রাফি। হামলায় মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় তাদের।

এ ঘটনায় চবি ছাত্রলীগের সিএফসি গ্রুপের নেতা-কর্মীরা ছাত্রলীগের আরেক বগি ভিত্তক সংগঠন ভিএক্স গ্রুপের নেতা-কর্মীদের দায়ী করেন। এ নিয়ে দুটি পক্ষ নিজেদের মধ্যে সংঘর্ষেও জড়িয়ে পড়ে। মঙ্গলবার হাটহাজারী থানায় দুটি পক্ষ আলাদা আলাদা মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *