ঈশ্বরগঞ্জে প্রাইভেটকার পুকুরে পড়ে নিহত ২

ময়মনসিংহ: ময়মনসিংহে জেলার ঈশ্বরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার পুকুরে পড়ে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নারী-শিশুসহ চারজন।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চরহোসেনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের মো. লোকমান হোসেনের মেয়ে জান্নাতুল আদন (১১) ও কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ইলুচিয়া গ্রামের মৃত বানু পালের ছেলে বাবুল পাল (৬৫)।

আহতরা হলেন- নিহত বাবুল পালের স্ত্রী সীমা পাল (৪৫), ছেলে তন্ময় পাল (২৫), গৌরীপুর উপজেলার পাটবাজার মোড় এলাকার ইন্দ্রজিৎ দাসের স্ত্রী সুপ্তিপাল (৩৫) ও তার ছেলে শ্রেষ্টজিৎ দাস (৭)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তবে এনিয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দায়ের হয়নি।
দুর্ঘটনার বিষয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা জানান, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি প্রাইভেটকার ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর এলাকায় এলে নিহত শিশু জান্নাতুল আদন হঠাৎ গাড়ি সামনে চলে আসে।

এ সময় শিশুটিকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।
তবে এ ঘটনায় অল্পের জন্য প্রাণ রক্ষা পেলেও গুরুতর আহত হয়েছেন আরও চারজন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *