গাজীপুরে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

গাজীপুরের কালীগঞ্জে ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতার হওয়া মাহমুদুল হাসান ওরফে সৈকতের (২৪) কাছ থেকে ২৫টি ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে তাকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এরআগে শুক্রবার রাত ১০টার দিকে কালীগঞ্জের জামালপুর ইউনিয়নের ছৈলাদি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

সৈকত (কনস্টেবল নং ৫১৬) ছৈলাদি গ্রামের এসএম মনির উদ্দিন শেখ মনুর ছেলে। সে নরসিংদী পুলিশ লাইনের কনস্টেবল হিসেবে কর্মরত ছিল।

কালীগঞ্জের জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফারুক বলেন, ‘সৈকত পুলিশ পরিচয়ে দীর্ঘদিন ধরে তার এলাকায় ইয়াবা বিক্রি করে আসছে। এ ব্যাপারে থানায় জানানো হয়। পুলিশের চাকরির সুবাদে স্থানীয় সাধারণ মানুষ তাকে কিছুই বলতে পারতো না।’

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান উদ্দিন খান বলেন, ‘কনস্টেবল সৈকতকে তার বাড়ির কাছ থেকে গ্রেফতার করা হয়। প্রথমে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে সে পালানোর চেষ্টা করে। পরে তার দেহ তল্লাশি করে ২৫টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তার বিরুদ্ধে একটি মাদক মামলা (মামলা নম্বর ২৫) করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।’

তিনি আরও জানান, সৈকত দীর্ঘদিন ধরে তার কর্মস্থলে অনুপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *