চা বাগানের বাংলোতে ডাকাতির ঘটনায় ৪ ডাকাত গ্রেপ্তার

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাতগাঁও চা বাগানের সহকারী ব্যবস্থাপক আব্দুল মতিনের বাংলোতে ডাকাতির ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে ডাকাতদের কাছ থেকে বাগানের বাংলো থেকে লুট হওয়া স্বর্ণালংকার, নগদ টাকা এবং অন্যান্য মালামাল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ নভেম্বর) এ তথ্য জানান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার (এসপি) মো. মনজুর রহমান পিপিএম বার।

তিনি বলেন, ডাকাতির খবর পাওয়া মাত্রই শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে থানা পুলিশ মাঠে কাজ শুরু করে।

ডাকাতির ঘটনার রহস্য উদ্‌ঘাটন, অভিযুক্তদের গ্রেপ্তার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারে অভিযান চালানো হয়। গত ২৩ নভেম্বর দিনব্যাপী কুমিল্লা জেলার কোতায়ালী থানা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর এলাকায় চালানো অভিযানে সবুজ মিয়া (৪৭), বশির আহমদ (৩৫), সফিক উদ্দিন (৪০) এবং মিঠুন দাস (২৫) নামে চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়।
গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহযোগিতায় কুমিল্লা জেলার কোতয়ালী থানার অন্তর্গত ২ নম্বর দুর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের জনৈক হাজী মোস্তফার মালিকানাধীন বাড়ি থেকে তাদের ধরা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন বলেও জানিয়েছেন পুলিশ সুপার মনজুর রহমান।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর রাত দেড়টা থেকে ৩টা পর্যন্ত মুখোশ পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একটি ডাকাতদল সাতগাঁও চা বাগানের সহকারী ব্যবস্থাপক আব্দুল মতিনের বাংলোতে প্রবেশ করেন। আব্দুল মতিন এবং তার স্ত্রী ও অন্য সদস্যদের হাত-পা বেঁধে পাঁচ ভরি স্বর্ণালংকার, নগদ ৮০ হাজার টাকা, মোবাইল এবং অন্যান্য মালামাল লুট করেন ডাকাতরা। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *