জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন

কাব্য সৌরভ (মহেশখালী): মহেশখালী উপজেলার গোরকঘাটায় বাড়ীর সীমানা নির্ধারণকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে।

মৃত বাবার রেখে যাওয়া বাড়ি ভিটার জমির উপর নির্মাণ করা বাড়ির সীমানা দেওয়াল নিয়ে বিরোধ সৃষ্টি হয় আপন ৪ ভাইয়ের মধ্যে । উক্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে নির্মম ভাবে খুন হয় আপন ছোট ভাই।

আজ সোমবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এমন হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে জড়িত ৩ ভাইকে আটক করেছে। নিহত যুবক গোরকঘাটা এলাকার মৃত সমদ ভূঁইয়ার ছোট পুত্র শাহরিয়া মোহাম্মদ সামু (২৩)।

নিহতের সামুর মা গোল নাহার বানু জানান, তাদের পিতার রেখে যাওয়া বাড়ি ভিটার সম্পত্তি সমান ভাবে ৪ ভাইকে ভাগ করে দেয়।

উক্ত বাড়ি ভিটায় যে যার মতো করে বাড়ি তৈরী করে। আমার ছোট ছেলে সামুকে সবার পিছনে জায়গার অংশটি দেয়। আমাদের যাতায়াত করার মতো কোন জায়গা রাখেনি বাকি তিন পুত্ররা।

আমি ও আমার ছোট ছেলে এই বিষয়ে প্রতিবাদ করায় বাকি ৩ সন্তান সাগর, মামুন , খোকা মিলে তাদের বউদের হাতে মারধরসহ শারীরিক নির্যাতনের শিকার হই আমি।

সর্বশেষ, সোমবার (২০ জানুয়ারি) আমাদের দেওয়া উক্ত ভিটার সামনে দিয়ে সীমানা পিলার নির্মাণ করে মামুন, সাগর গংরা । এতে বাঁধা দেয় ছোট ছেলে সামু। এই বাঁধা দেওয়ায় তারা সামুকে এলোপাতাড়ি ছুরি ও লাঠি দিয়ে আঘাত করে মেরে ফেলে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই বলে তিনি বার বার র্মু্চ্ছা যান।

মহেশখালী থানার পুলিশ ঘটনাস্থল থেকে সাগর, মামুন ও খোকাকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *