‘নাশকতার পরিকল্পনা’, ১১ শিবিরকর্মী আটক

ঝিনাইদহের কালীগঞ্জে নাশকতার পরিকল্পনার অভিযোগে অভিযান চালিয়ে ১১ শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাতে কালীগঞ্জ উপজেলার বেথুলী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয়েছে দুটি ককটেল ও দেশীয় অস্ত্র।

আটককৃতরা হচ্ছেন- ষাটবাড়ীয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে শাহাবুদ্দীন ওরফে সাদ্দাম (৩০), মহেশ্বরচাঁন্দা গ্রামের আব্দুল গফুরের ছেলে সোহাগ হোসেন (২২), কমলাপুর গ্রামের লিটন শেখের ছেলে আল আমিন হোসেন (২২), মাগুরা গ্রামের বাবলুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (১৮), একই গ্রামের আব্দুল করিমের ছেলে ইব্রাহিম হোসেন (১৮) ও মৃত কবি বাবর আলীর  হুসাইন ওয়াইস কুরুনী (১৮),  হাসিলবাগ গ্রামের আলী হোসেনের ছেলে আহসান হাবিব (২৩), দামোদরপুর গ্রামের হোসেন আলীর ছেলে হাবিবুল্লাহ (২০) একই গ্রামের সোলাইমান হোসেনের ছেলে এনামূল ইসলাম ওরফে ইমন (১৮), পান্তাডাঙ্গা গ্রামের নাজসুস সাদাত নাজমুস সালেহীন (২০) ও ঘোপপাড়া গ্রামের শাহিনুর রহমানের ছেলে বায়েজীদ বোস্তমী (১৮)।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, কালীগঞ্জের বেথুলী গ্রামের একটি বাড়িতে বসে শিবিরের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।  এসময় কয়েকজন পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করা হয়। পরে সেখান থেকে দুটি ককটেল, দেশীয় অস্ত্র, চারটি লোহার রড, দুটি ছোরাসহ লিফলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *