নিজ বন্দুকের গুলিতে কনস্টেবলের মৃত্যু

বরিশালে নিজ বন্দুকের গুলিতে পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। পুলিশ বলছে, বিষয়টি আত্মহত্যা। নিহত হৃদয় চন্দ্র সাহার (২১) পকেটে আত্মহত্যার চিরকুট ও এক তরুণীর ছবি পাওয়া গেছে বলেও জানায় পুলিশ।

শুক্রবার (৬ মার্চ) সকাল ১১টার দিকে বরিশাল জেলা পুলিশ লাইনসের নতুন ৬তলা ব্যারাক ভবনের ছাদ থেকে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার বলেন, ‘লাশের পাশে তিনটি চিরকুট পাওয়া গেছে। একটিতে তার মৃত্যুর জন্য কেউ দায়ী না লেখা ছিল। দ্বিতীয়টি তার বাবাকে দেখা শোনার জন্য ভাইয়ের প্রতি অনুরোধ জানানো এবং তৃতীয়টিতে বাবার উদ্দেশে পৃথিবী ছেড়ে চলে যাওয়ার কথা লেখা ছিল। প্রাথমিকভাবে ওই চিরকুটগুলো তার নিজের লেখা বলে শনাক্ত করেছেন পুলিশ কর্মকর্তারা।’

পুলিশ জানায়, লাশের পাশে হৃদয়ের নামে ইস্যুকৃত চাইনিজ রাইফেলটি পড়েছিল। তার থুতনিতে গুলির চিহ্ন রয়েছে। সকালে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যরা জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাদের জানায়। খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

পুলিশ সুপার নাঈমুল হক জানান, হৃদয়ের পকেটে পাওয়া ছবির তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই তরুণীর অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় হৃদয় হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *