বাদীপক্ষের মারপিটে প্রধান আসামির মৃত্যুর অভিযোগ

ঝিনাইদহ সদর উপজেলার কুলবাড়ীয়া গ্রামের মামলার বাদী পক্ষের মারধরে আহাদ আলী নামে এক আসামির মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে সদর উপজেলার কুলবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আহাদ আলী কুলবাড়ীয়া গ্রামের মসলেম উদ্দিনের ছেলে।

নিহতের বোন জামেনা খাতুন অভিযোগ করেন, বৃহস্পতিবার দুপুরে কুলবাড়িয়া বাজারে বসে ছিলেন ধর্ষণচেষ্টা মামলার প্রধান আসামি আহাদ আলী। সে সময় মামলার বাদী প্রতিবেশী নিছার উদ্দিন লোকজন সঙ্গে নিয়ে তাকে ধরে বাজারে পেছনের কলাবাগানে গিয়ে মারধর করে। মারধরে অসুস্থ হলে পড়লে তারা আহাদ আলীকে পুলিশে সোপর্দ করে। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তি দাবি করেছেন নিহতের স্বজনরা।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘আহাদ আলীর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া তার পরিবারের পক্ষ থেকে এখনও অভিযোগ আসেনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, গত রবিবার বাদীর এক স্বজন আহাদের বাড়িতে গেলে সে ধর্ষণচেষ্টা করে বলে অভিযোগ এনে থানায় মামলা করে। এ ঘটনার পর থেকে আহাদ আলী পলাতক ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *