বেতনের টাকা চুরি করে ঢাকায় আত্মগোপন, গ্রেফতার ১

নগরের ইপিজেড এলাকায় জিহোং মেডিক্যাল প্রোডাক্ট বিডি লিমিটেডের শ্রমিকের বেতনের টাকা চুরি করে ঢাকায় পালিয়েছিলেন প্রতিষ্ঠানের সহকারী স্টোর ইনচার্জ মো. তুষার মাহমুদ প্রকাশ রাসেল (২৬)।

ঢাকার মিরপুরে একটি হোটেলে আত্মগোপনে থাকা তুষার মাহমুদ প্রকাশ রাসেলকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। তার কাছ থেকে চুরি হওয়া ৬৩ লাখ ৭৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার মো. তুষার মাহমুদ প্রকাশ রাসেল জিহোং মেডিক্যাল প্রোডাক্ট বিডি লিমিটেডের সহকারী স্টোর ইনচার্জ পদে কর্মরত ছিলেন। তিনি বরগুনা জেলার তালতলী এলাকার ছিদ্দিক পালোয়ানের ছেলে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল জানান, জিহোং মেডিক্যাল প্রোডাক্ট বিডি লিমিটেডের শ্রমিকদের বেতনের টাকা চুরি করে পালিয়ে যাওয়া তুষার মাহমুদ রাসলেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে চুরি হওয়া ৬৩ লাখ ৭৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মো. মাশকুর রহমান বলেন, ১২ মার্চ ইপিজেড এলাকার জিহোং মেডিক্যাল প্রোডাক্ট বিডি লিমিটেডের শ্রমিকদের বেতনের টাকা চুরি হয়। ঘটনার পর থেকে পলাতক ছিলেন তুষার মাহমুদ রাসেল। পরে ঢাকার মিরপুরে তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে সেখানে একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *