মহাসড়কের পাশে যুবলীগ নেতার লাশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম খায়রুল আলম সাধন। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ্ আল মামুন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিন বলেন, ‘খায়রুল আলম সাধন সহজ-সরল মানুষ। ইউসুফ আবদুল্লাহ হারুন এমপিসহ আমরা ঢাকা থেকে কুমিল্লায় রওয়ানা হয়েছি। সাধন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন।’

কুমিল্লা সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এমদাদ উল্লাহ জানান, ওই এলাকায় গিয়ে রাস্তার পাশে একটি মরদেহ দেখতে পাই। সদর দক্ষিণ থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। সাধন মুরাদনগর উপজেলার ভুবনগর গ্রামের সুলতান মাহমুদের ছেলে।

পুলিশ জানিয়েছে, খায়রুল আলম সাধন বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রী এলাকার নিজ বাসা থেকে দুই লাখ টাকা নিয়ে মুরাদনগরের দিকে রওয়ানা হন। পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে সাধনের পরিচয় শনাক্ত করা হয়। তার চোখের কাছে আঘাতের চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *