অবরোধে চট্টগ্রামে বিএনপির ঝটিকা মিছিল

চট্টগ্রাম: অবরোধের সমর্থনে চট্টগ্রামের বিভিন্ন পয়েন্টে ঝটিকা মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) নগর ও জেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা।

এদিকে অবরোধকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগর ও দক্ষিণ জেলা বিএনপির আরও ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করার অভিযোগ করেছে বিএনপি।
বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, অবরোধের সমর্থনে চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক নাজিমুর রহমানের নেতৃত্বে আগ্রাবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে নেতাকর্মীরা।

চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন ও আব্দুল মান্নানের নেতৃত্বে বাকলিয়া এক্সেস রোডে মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল, মহানগর বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম স্বপনের নেতৃত্বে নগরের লালখান বাজার এলাকায় বিক্ষোভ মিছিল, বায়েজিদ থানা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ জাকারিয়া সেলিমের নেতৃত্বে জালালাবাদ বালুছড়া এলাকায় মিছিল ও সড়ক অবরোধ, মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমনের নেতৃত্বে সাগরিকা পি.সি রোডে পাহাড়তলী থানা যুবদলের মশাল মিছিল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদের নেতৃত্বে লালখান বাজার ও কাজীর দেউড়ি সড়কে মিছিল, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দীন কাদের আসাদ ও জাহেদ হোসেন জোসির নেতৃত্বে মশাল মিছিল বহদ্দারহাট মোড়ে, আগ্রাবাদ এক্সেস রোড়ের বড়পুল এলাকায় মহানগর ছাত্রদলের সাবেক নেতাদের মিছিল, চান্দগাঁও বাহির সিগনাল এলাকায় চান্দগাঁও থানা যুবদল, স্বেচ্ছাসেবক ও শ্রমিক দলের মিছিল, কোতোয়ালী থানা এলাকায় থানা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দসহ নগরীর বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীরা মিছিল ও সড়ক অবরোধ করে।
বিএনপির দাবি করা গ্রেফতার ৩০ নেতাকর্মীরা হলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক নুরুল আলম রাজু, পতেঙ্গা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, থানা যুগ্ম সম্পাদক আবু তাহের, পতেঙ্গা থানা সেচ্ছাসেবক নেতা ইলিয়াছ, দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল সুমন, বায়েজিদ বোস্তামী থানা ছাত্রদলের সদস্য মো. শাকিল, মো. রাশেদ, সরাইপাড়া ওয়ার্ড যুবদল নেতা আল আমিন, মো. হৃদয়, ইকবাল হোসেন, দক্ষিণ হালিশহর ওয়ার্ড যুবদল নেতা সাইফুল ইসলাম, শুলকবহর ওয়ার্ড বিএনপি নেতা মো. আলমগীর, মো. আলম সওদাগর ও থানা যুবদলের সদস্য আমজাদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *