হাটহাজারীতে আ.লীগের আনন্দ মিছিল

চট্টগ্রাম: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালামের দলীয় মনোনয়ন পাওয়ার খবর ছড়িয়ে পড়ল্ব হাটহাজারীতে দলীয় নেতাকর্মী-সমর্থকরা বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়ে।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন নোমানের নেতৃত্বে পৌর সদর সহ ১৫ ইউনিয়নে এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের ১ ও ২ নং ওয়ার্ডে পৃথক পৃথক আনন্দ মিছিল বের করা হয়।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা চট্টগ্রামের সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে খ‍্যাত এমএ সালামকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোয়ন দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে বিগত তিনটি জাতীয় সংসদ নির্বাচনেই এই সংসদীয় আসনে মহাজোট থেকে জাতীয় পার্টির প্রার্থী সংসদ সদস্য নির্বাচিত হয়েছ।

এনিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ‍্যে দীর্ঘদিনের ক্ষোভ ছিল। তাদের দাবি, দীর্ঘ ১৫ বছর ধরে অন্য দলের এমপি থাকায় আওয়ামী লীগ দলগত ভাবে দূর্বল হয়ে পড়েছিল এবং বাংলাদেশের যে অকল্পনীয় উন্নয়ন হয়েছে সেখানে হাটহাজারীর কাঙ্খিত উন্নয়ন হয়নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *