দক্ষিণ খান থানার ওসিসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

যৌন হয়রানির অভিযোগে দক্ষিণ খান থানার ওসি সিকদার মো. শামীম হোসেনসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক নারী। বুধবার (৪ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক শামসুন্নাহারের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী ইমরুল হাছান এসব তথ্য জানান।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, বাদীর সঙ্গে তার সৎ মা মার্জিয়া আক্তারের ছেলে ইকবাল হোসেনের (সজল) জমি-জমা নিয়ে মামলা-মোকদ্দমা চলছে। সম্প্রতি আদালত মার্জিয়া আক্তারকে কারণ দর্শানোর নোটিশ দেন। এটার পর মার্জিয়া মামলার বাদী ও তার পরিবারকে উচ্ছেদের জন্য ফ্ল্যাটে ছুটে যায়। ওসি শিকদার মো. শামীম হোসেন ২ মার্চ সন্ধ্যায় মার্জিয়ার পক্ষ নিয়ে বাদীর বাসার দরজা ভেঙ্গে প্রবেশ করেন। তিনি বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। বাদীকে যৌন হয়রানি করেন।

অভিযোগে আরও বলা হয়, এসআই আবদুল কাদির বাদীকে নির্যাতন করে। ওসি সেখানে উপস্থিত এক সাক্ষীকেও শ্লীলতাহানি করে। বাদী ও  সাক্ষীকে তখনই বের হয়ে যেতে বলেন ওসি। বের না হলে তাদের সংঘবদ্ধ ধর্ষণের হুমকি দেন।

অপর আসামিরা হলো- দক্ষিণ খান এসআই আব্দুল কাদির, আরিফ হোসেন, আব্দুর রউফ; কনস্টেবল মনিরুল ইসলাম, জয়েন উদ্দিন, রুনা আক্তার, ইয়াসমিন আক্তার, তৌফিক; এএসআই নুরুল ইসলাম ও সৎ মা মার্জিয়া আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *