রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

রাজশাহীর তানোর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছেন। এসময় আরেক আরোহী আহত হন। বুধবার (৪ মার্চ) বিকাল ৩টার দিকে উপজেলার পাঁচন্দর ইউপি এলাকার বিনোদপুর মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান। নিহতরা হলেন, পাঁচন্দর ইউপির প্রাণপুর পাঠাকাটা গ্রামের ফরিদ উদ্দিন (১৯) ও মিনারুল (১৮)। আহত ব্যক্তি হলেন একই এলাকার খাইরুল ইসলাম (১৭)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি রাকিবুল জানান, বুধবার দুপুরে একটি মোটরসাইকেলে করে তিন আরোহী ইলামদহী চাঁদপুর এলাকায় তাফসিরুল কোরআন মাহফিলের পোস্টার লাগিয়ে বাড়ি ফিরছিলেন। গাড়ি বিনোদপুর মোড়ে আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। পরে স্থানীয়রা এসে তিন জনকে মাটিতে পড়ে থাকতে দেখে।

এরপর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে তিন জনকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু ফরিদ ও মিনারুলের অবস্থা খারাপ দেখে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ ও মিনারুলের মৃত্যু হয়। এদিকে প্রাথমিক চিকিৎসা শেষে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ি ফিরেছেন খাইরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *