বাসে জবি শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনায় গ্রেফতার ১

গণপরিবহনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনায় তারেক আজিজ (২৯) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শেরে বাংলা থানার ওসি জানে আলম মুন্সী এ তথ্য জানিয়েছেন।

ওসি বলেন, সোমবার (৯ মার্চ) রাত ৩টার দিকে তারেককে পশ্চিম মনিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বাদী আসামিকে শনাক্ত করেছে। তারেক একটি ডাটা অ্যানালাইসিস অ্যান্ড টেকনলজি কোম্পানিতে কর্মরত। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজংয়ে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

জবি প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ‘আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপরাধ ক‌রে কেউ পার পা‌বে না। জগন্নাথ বিশ্ববিদ্যাল‌য়ের শিক্ষার্থীরা যেখা‌নে এমন হয়রা‌নির শিকার হ‌বে সেখানে প্রক্টরিয়াল ব‌ডি সব সময় তৎপর থাকবে।’

রবিবার (৮ মার্চ) আজিমপুর থেকে বাবার সঙ্গে ওই শিক্ষার্থী মিরপুর লিংক নামে একটি বাসে করে তালতলায় বাসায় ফিরছিলেন।  রাত ১০টার দিকে তালতলার কাছাকাছি বাসটি পৌঁছালে পেছনের সিটে বসা এক ব্যক্তি সিটের পাশ দিয়ে তার শরীরে হাত দেয়। মেয়েটি চিৎকার করলে বাসের সবাই এগিয়ে আসেন এবং লোকটির হাত থেকে তার মোবাইল ছিনিয়ে নেন। পরে তালতলা পেট্রল পাম্পে বাস থামলে সে দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় শেরে বাংলা থানায় মামলা দিতে গেলে পুলিশ গড়িমসি করে। এর প্রতিবাদে সোমবার দুপুরে শিক্ষার্থীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনের জনসন রোড অবোরধ করলে পুলিশ মামলা নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *