শাহজালালে তিন হাজার পিস ইয়াবাসহ বাবা ও ছেলে আটক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৮৫০ পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটক  ব্যক্তিরা সম্পর্কে বাবা ও ছেলে। সোমবার (৯ মার্চ) বিমানবন্দর থানায় এ নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, সোমবার বিকাল সাড়ে চারটার দিকে বাবা মো. ইউনুস (৪৫) এবং তার ছেলে মো. রাসেল (১৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে বাইরে বের হওয়ার রাস্তার কাছে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিল। এ সময় সেখানে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করেন। পরবর্তীতে তাদেরকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। একপর্যায়ে মো. ইউনুসের পায়ুপথ থেকে ১৮৫০ পিস এবং মো. রাসেলের পায়ুপথ থেকে ১০০০ পিস ইয়াবা বের করে আনা হয়।

আটক ব্যক্তিরা আর্মড পুলিশকে জানিয়েছে, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নয়াপাড়া (সাব্রাং) গ্রামের মো. জাবেদ (৪৫) তাদেরকে এই ইয়াবা দিয়েছে। ঢাকায়  মোবাইলে যোগাযোগের মাধ্যমে জনৈক ব্যক্তির কাছে ইয়াবাগুলো পৌঁছানোর কথা ছিল। বিনিময়ে ইউনুস ৩০ হাজার টাকা পেতো বলে জানায়। তারা উভয়ে নভোএয়ারযোগে কক্সবাজার থেকে ঢাকায় আসে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, আটক ইয়াবার বাজার মূল্য ৮ লাখ ৫৫ হাজার টাকা বলে জানা যায়। আটক  ইউনুস  কক্সবাজার জেলার টেকনাফ নোয়াপাড়া (সাবরাং) গ্রামের ফকির আহমদের পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *